কার্গিল বিজয় দিবসের ২৫ তম বার্ষিকীতে সন্ত্রাসবাদ নিয়ে গর্জে উঠলেন মোদী

 




Indiapost24 Web Desk:‘ইতিহাস থেকে শিক্ষা নেয় নি পাকিস্তান’। সন্ত্রাসবাদের পৃষ্ঠপোষকদের বলতে চাই তাদের অশুভ পরিকল্পনা কখনই সফল হবে না, কার্গিল বিজয় দিবসের ২৫ তম বার্ষিকীতে হুঙ্কার ছুঁড়লেন প্রধানমন্ত্রী মোদী।

কার্গিল বিজয় দিবসের ২৫ তম বার্ষিকীতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আজ বীর শহীদদের শ্রদ্ধা জানিয়ে বলেছেন, “আজ লাদাখের এই মহান ভূমি কার্গিল বিজয়ের ২৫ বছর পূর্ণ করতে চলেছে। দিন, মাস, বছর, শতাব্দী বদলে যায় কিন্তু দেশের সুরক্ষার জন্য যারা জীবন দিতেও দুবার ভাবেন নি তাঁদের এই দেশ চিরকাল মনে রাখবে। আমাদের সেনাবাহিনীর সাহসী বীরদের কাছে দেশবাসী চিরকাল ঋণী।

পাকিস্তানকে কড়া বার্তা দিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছেন, “পাকিস্তান ইতিহাস থেকে কিছুই শিক্ষা নেয়নি। মোদী বলেন, আমি সন্ত্রাসবাদের এই সমর্থকদের বলতে চাই যে তাদের ঘৃণ্য পরিকল্পনা কখনই সফল হবে না এবং আমাদের সাহসী সেনারা পূর্ণ শক্তি দিয়ে সন্ত্রাসবাদকে দমন করবে। শত্রুকে যোগ্য জবাব দিতে আমাদের দেশের সেনারা পুরোপুরি প্রস্তুত”।

কার্গিল বিজয় দিবসের ২৫ তম বার্ষিকীতে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছেন, “আজ আমি আবার কার্গিলের মাটিতে এসেছি, তাই স্বাভাবিকভাবেই অতীতের সেই স্মৃতিগুলি আমার মনে তাজা হয়ে উঠেছে৷ আমার মনে আছে কীভাবে আমাদের বাহিনী এত উচ্চতায় কঠিন যুদ্ধে সামিল হয়েছিল। কীভাবে তারা নিজেদের সাহসিকতার পরিচয় দিয়েছিলেন তা আজ প্রতিটি দেশবাসী স্মরণ করছেন”।

Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a Comment