বিধানসভায় শুভেন্দুর ঘরে জন্মদিন উদযাপন,শুভেন্দু- দিলীপ দ্বন্দ্বের অবসান?

 


Indiapost24 Web Desk:জন্মদিনে রাজ্য বিধানসভায় বিরোধী দলনেতা  শুভেন্দু অধিকারীর ঘরে বঙ্গ বিজেপির -র প্রাক্তন সভাপতি দিলীপ ঘোষ। দীর্ঘদিন পর  বিধানসভায় দিলীপ ঘোষ। তবে কি শুভেন্দু- দিলীপ দ্বন্দ্বের অবসান ঘটল? উত্তরটা স্পষ্ট না হলেও ইঙ্গিতটা কিন্তু বেশ জোরালো। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় প্রাক্তন সাংসদ তথা গেরুয়া দলের লড়াকু নেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়।

আজ বি জে পির -র প্রাক্তন সর্বভারতীয় সহ সভাপতি তথা প্রাক্তন সাংসদ দিলীপ ঘোষের জন্মদিন। দিলীপ ঘোষকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় লকেট  চট্টোপাধ্যায় লিখেছেন, “লড়াকু নেতা, পশ্চিমবঙ্গ বিজেপির প্রাক্তন সভাপতি এবং প্রাক্তন কেন্দ্রীয় সহ সভাপতি শ্রী দিলীপ ঘোষ মহাশয়ের জন্মদিনে প্রণাম এবং শুভেচ্ছা জানাই।”



এদিকে আজ সকালেই সল্টলেকে এম এল এ – এম পি  কোর্টে দিলীপ ঘোষের সঙ্গে দেখা হয় তৃণমূল নেতা কুণাল ঘোষের। দিলীপ ঘোষকে দেখে এগিয়ে যান কুণাল। দু’জনকে করমর্দন করতেও দেখা যায়। বিজেপি নেতাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন কুণাল ঘোষ। তবে এদিন বিধানসভায় একেবারে শুভেন্দু অধিকারীর ঘরে দিলীপ ঘোষের যাওয়া নিয়ে কিন্তু চর্চা বেড়েছে। তবে কি শুভেন্দু-দিলীপ দ্বন্দ্বে ইতি পড়ল? শুভেন্দু অধিকারীর সঙ্গে দিলীপ ঘোষের সম্পর্ক বরাবরই অম্লমধুর। বঙ্গ বিজেপির অন্দরে বিষয়টি নিয়ে কানাঘুষোও কম নেই। তবে এদিনের এই সৌজন্যতা কিন্তু রাজনৈতিক মহলে নয়া চর্চার জন্ম দিল।

Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a Comment