নির্যাতিতার বাবাকে আর্জি শুভেন্দুর

 


Indiapost24 Web Desk:আরজি কর কাণ্ড নিয়ে উত্তাল বাংলা। শাসকদল তৃণমূলের বিরুদ্ধে তুমুল প্রতিবাদে সোচ্চার বিরোধীরা। এবার আরজি কর কাণ্ডের প্রতিবাদে নবান্ন অভিযানের কথা শোনা গেল বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর মুখে। তবে এবারের এই নবান্ন অভিযানের ডাক দিন নির্যাতিতা তরুণীর বাবা, এমনটাই চাইছেন শুভেন্দু অধিকারী।

সোমবার তিনি বলেন, “নির্যাতিতার বাবা শুধু একবার ডাক দিন যে নবান্ন অভিযান হবে। তারপর বাকিটা আমরা করে নেব। ওনাকে মিছিলে হাটতে হবে না। বি জে পি, সি পি এম সব রাজনৈতিক দলেরই কিছু রাজনৈতিক বাধ্যবাধকতা থাকে। তাই  আমরা নিজে থেকে কোনও পদক্ষেপ করতে পারছি না। শুধু নির্যাতিতার বাবা একবার যদি নবান্ন অভিযানের ডাক দেন সবাই বেরিয়ে আসবে। তাঁকে আসতে হবে না। তিনি বয়স্ক মানুষ। জাতীয় পতাকা নিয়ে একবার শুধু ডাকটা দিয়ে দিন। বাকিটা আমরা করে নেব।”

এদিকে, সোমবার আবারও সি বি আই-এর সিজিও কমপ্লেক্সের দফতরে হাজিরা  আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের। সোমবার সকালে বেশ কিছু নথিপত্র নিয়ে সি বি আই দফতরে ঢুকতে দেখা গিয়েছে আরজি কর মেডিকেল কলেজ হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষকে। এই নিয়ে পরপর চারদিন কেন্দ্রীয় তদন্ত  সংস্থার জিজ্ঞাসাবাদের মুখোমুখি সন্দীপ ঘোষ।

Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a Comment