কলকাতা পুলিসকে মমতার ডেড লাইন!!!

 



Indiapost24 Web Desk: আরজি কর কাণ্ডে বিক্ষোভে উত্তাল প.বঙ্গের  স্বাস্থ্য ব্যবস্থা। শহর কলকাতা সরকারি হাসপাতাল গুলির পাশাপাশি  জেলাগুলিতেও হাসপাতালে হাসপাতালে চলছে বিক্ষোভ আন্দোলন কর্মবিরতি। সোমবারই আরজিকরের নিহত ছাত্রীর বাড়িতে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নিহত ছাত্রী মা-বাবার সঙ্গে কথা বলার পর সাংবাদিকদের মুখোমুখি হন তিনি।

সাংবাদিকদের মুখোমুখি মুখ্যমন্ত্রী বলেছেন, “ওখানে নিরাপত্তারক্ষীরা ছিল। তাও কী করে এই ঘটনা ঘটল। সেটা আমি এখনো বুঝতে পারছি না। পুলিশকে আমি বলেছি। আমরা চাই এই মামলা ফার্স্ট ট্র্যাক কোর্টে উঠুক। আমরা দোষীর ফাঁসির আবেদন জানাব। আমি চাই পুলিশ যত তাড়াতাড়ি সম্ভব সবাইকে গ্রেফতার করবে। হয়তো ভেতরে কেউ ছিল। সবাইকে জিজ্ঞাসাবাদ করা হবে।

পরিবার যদি চায় আমরা এই কেসটা আমাদের হাতে রাখব না। সি বি আই-কে  দিয়ে দেব। কারণ, এই কেসে আমাদের লেনাদেনা নেই। রবিবার পর্যন্ত পুলিশ কিনারা করতে না পারলে তদন্তভার সি বি আই -কে দেওয়া হবে। যদিও সি বি আই -এর সাফল্যের হার খুবই কম।”

মমতা বন্দ্যোপাধ্যায় আরও বলেন, “যে প্রথম মেয়েটির পরিবারকে ফোন করেছিল তাকে ডেকে জিজ্ঞাসা করা হবে। যেই জড়িত থাকুক তাকে শাস্তি পেতে হবে। সবচেয়ে ভালো অফিসারকে এই কাজে লাগানো হয়েছে।”

কলকাতার পুলিশ কমিশনার বিনীত গোয়েলকে নিয়ে এদিন নিহত ছাত্রীর বাড়িতে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী। পুলিশ কমিশনার এদিন বলেন, “সেদিন যারা যারা কাছাকাছি ছিলেন, কোনও ধরনের কোনও যোগ থাকলে সবাইকে ডাকা হচ্ছে। ডাকা হবে। কারও উপর সন্দেহ থাকলে পুলিশকে বলতে পারেন।”

Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a Comment