মুখ্যমন্ত্রীর ইস্তফা চাইলে ময়দানে খেলা হবে

 


Indiapost24 Web Desk:আরজি কর কাণ্ডের প্রতিবাদে পশ্চিমবঙ্গ ছাত্র সমাজের ডাকে কাল নবান্ন অভিযানের ডাক দেওয়া হয়েছে। এই কর্মসূচি ঘিরেই যেন সিঁদুরে মেঘ দেখছে তৃণমূল। “আরজি করের বিচার চাইলে আমাদের সবার একটাই স্বর। কিন্তু মুখ্যমন্ত্রীর ইস্তফা চাইলে ময়দানে খেলা হবে।” মারাত্মক হুঙ্কার তৃণমূল নেতা কুণাল ঘোষের।

সোমবার সাংবাদিক সম্মেলনে তৃণমূল নেতা কুণাল ঘোষ বলেন, “একটা গণ্ডগোল করার পরিকল্পনা রয়েছে। কাল নবান্ন অভিযান বেআইনি এবং অবৈধ। কোনও সংগঠন কালকের কর্মসূচি করছে না। সোশ্যাল মিডিয়ার লোক ক্ষেপিয়ে নবান্ন অভিযানের ডাক। যারা বাংলায় প্রত্যাখ্যাত হয়েছে, তারাই উসকানি দিয়ে হিংসা করাতে চাইছে। বি জে পি, আর এস এস এসবে উসকানি দিচ্ছে। কিছু সিপিএমের  লোকও এর  পিছনে আছে। পুলিশের পোশাক পরে গুলি চালিয়ে সরকারকে বদনাম করার চেষ্টা হতে পারে। বাইরে রাজ্য থেকে গ্রুপ করে লোক ঢোকানো হতে পারে।”

কুণাল আরও বলেন, “শকুনের রাজনীতি করছে। একটা গণ্ডগোল করার পরিকল্পনা রয়েছে। তদন্ত করছে সিবিআই, মামলা চলছে সুপ্রিম কোর্টে, কারা বলছে নবান্ন চলো? বানতলা, ধানতলা, তাপসী মালিকের ধর্ষণের ঘটনায় কি মুখ্যমন্ত্রীর ইস্তফা চেয়েছিলেন? আরজি করের বিচার চাইলে আমাদের সবার একটাই স্বর। কিন্তু মুখ্যমন্ত্রীর ইস্তফা চাইলে ময়দানে খেলা হবে।”

উল্লেখ্য, আরজি কর কাণ্ডের প্রতিবাদে আগামিকাল ‘পশ্চিমবঙ্গ ছাত্র সমাজ’ নবান্ন অভিযানের ডাক দেওয়া হয়েছে। মূলত সোশ্যাল মিডিয়ায় তিন পড়ুয়ার উদ্যোগেই এই অভিযানের ডাক। দিন কয়েক আগেই কলকাতা প্রেস ক্লাবে সাংবাদিক সম্মেলন করে তিন পড়ুয়া এই অভিযানের ডাক প্রসঙ্গে তাঁদের ব্যাখ্যা দিয়েছেন।

Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a Comment