আরজিকরে সিআইএসএফ কর্তারা

 



Indiapost24 Web Desk:কলকাতার আরজি কর মেডিক্যাল কলেজে ভাঙচুরের ঘটনার পর বিক্ষোভরত চিকিৎসকরা নিরাপত্তার অভাব বোধ করছিলেন। নির্যাতিতার বিচার এবং সুরক্ষা না পাওয়া পর্যন্ত কর্মবিরতি তাঁরা চালিয়ে যাবেন বলে অনড় ছিলেন। গতকাল আরজি কর কাণ্ডে স্বতঃপ্রণোদিত মামলায় হাসপাতালের  নিরাপত্তায় কেন্দ্রীয় বাহিনী মোতায়েনের নির্দেশ দেয় সুপ্রিম কোর্ট। সেই মোতাবেক বুধবার সকালে আরজি কর মেডিক্যাল কলেজে এসে পৌঁছন দুই সিআইএসএফ কর্তা-সহ আরও অনেক আধিকারিক।

এদিন সকাল ৯টা নাগাদ কেন্দ্রীয় বাহিনীর ডিআইজি কে প্রতাপ সিং ও এসপি পদমর্যাদার এক আধিকারিক হাসপাতাল পরিদর্শনে আসেন। আরজি কর হাসপাতালের প্রশাসনিক ভবনে তাঁরা প্রবেশ করেন। সূত্রের খবর, নিরাপত্তা সংক্রান্ত বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করতেই বুধবার সকালে আরজি কর মেডিক্যাল কলেজে যান কেন্দ্রীয় বাহিনীর আধিকারিকরা।

হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে বৈঠকের পর কেন্দ্রীয় বাহিনীর তরফে জানানো হয়েছে, যে কাজের জন্য তাঁরা এখানে এসেছেন তা শেষ হলেই কেন্দ্রীয় বাহিনীর ঊর্ধ্বতন আধিকারিকরা এই বিষয়ে বিশদে বলবেন। তবে মনে করা হচ্ছে, শীঘ্রই হাসপাতালের নিরাপত্তার দায়িত্ব সিআইএসএফ নিয়ে নেবে। তবে সুপ্রিম কোর্টের নির্দেশের পরও কর্মবিরতি চালিয়ে যাচ্ছেন চিকিৎসকরা। তাঁদের বক্তব্য, আগামী বৃহস্পতিবার সুপ্রিম কোর্টে স্টেটাস রিপোর্ট জমা দেবে সিবিআই। সেই রিপোর্ট দেখে পরবর্তী সিদ্ধান্ত তাঁরা নেবেন।

Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a Comment