চোখের জলে শেষ বিদায় বুদ্ধদেব ভট্টাচার্যকে

 



Indiapost24 Web Desk:প্রয়াত রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। তাঁর প্রয়াণের খবর পেতেই তাঁর পাম অ্যাভিনিউর বাড়িতে হাজির হন দলের শীর্ষ নেতৃত্ব থেকে সাধারণ মানুষ। এদিন দুপুর ১২ টায় প্রাক্তন মুখ্যমন্ত্রীর পাম অ্যাভিনিউয়ের বাড়িতে গিয়ে শ্রদ্ধা জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি তিনি ঘোষণা করেন আগামীকাল পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় বিদায় জানানো হবে প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যকে।

আজ বেলা সাড়ে বারোটা পাম অ্যাভিনিউয়ের বাসভবনে শায়িত ছিল তাঁর দেহ। তারপর দেহ নিয়ে যাওয়া হয় পিস ওয়ার্ল্ডে। আগামীকাল সকাল দশটা থেকে প্রয়াত দলীয় নেতা ও প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের দেহ শায়িত থাকবে আলিমুদ্দিন স্ট্রিটে দলের রাজ্য দফতরে। বিকেল ৪ টেয় সেখান থেকেই শুরু হবে শেষযাত্রা।

প্রিয় নেতাকে শেষবার চোখের দেখা দেখতে ও শ্রদ্ধা জানাতে সকাল থেকে অগণিত মানুষ বুদ্ধবাবুর পাম অ্যাভিনিউয়ের বাড়িতে ভিড় করতে থাকেন। সকলেই শেষ বারের জন্য একবার চোখের দেখা দেখতে চান প্রিয় নেতাকে। দলীয় সূত্রে জানানো হয়েছে আগামীকাল সকাল ১০:৩০ থেকে ৩১, আলিমুদ্দিন স্ট্রিট, সিপিআই(এম) রাজ্য দফতর মুজফফর আহমদ ভবনে সর্বসাধারণের শ্রদ্ধাজ্ঞাপনের জন্য শায়িত থাকবে তাঁর মরদেহ। এরপর সেখান থেকেই বিকেল ৪টে নাগাদ প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের মরদেহ নিয়ে শোক মিছিল বেরোবে। শেষে নীলরতন সরকার মেডিকেল কলেজে মরণোত্তর দেহদান করা হবে।

Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a Comment