রাজ্যসভায় কুণাল ঘোষকে পাঠানোর আর্জি?

 



Indiapost24 Web Desk:আরজিকর কান্ডের জেরে প্রসার ভারতীর প্রাক্তন কর্তা,তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার সাংসদ জহর সরকারের পদত্যাগে জোরালো প্রতিক্রিয়া দেন নি দলের মুখপাত্রেরা। শুধু সামাজিক মাধ্যমে দেবাংশু ভট্টাচার্য্য জহরবাবুর তীব্র সমালোচনা করেছেন।

এদিকে জহর সরকার তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে পদত্যাগ পত্র পাঠানোর পর তার সঙ্গে জহর সরকারের কথা হয়েছে। জহরবাবু পদত্যাগ পত্র ফিরিয়ে নিতে রাজি হন নি। তবে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তার যোগাযোগ  


থাকবে বলেও জানিয়েছেন। বিজেপি-আরএসএসের মত ‘হিন্দু সাম্প্রদায়িক শক্তি’র বিরুদ্ধে নীতির লড়াই থেকে জহর সরকার সরবেন না বলেই জানিয়েছেন। হিন্দু সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে লড়াইয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বিশ্বস্ত নেত্রী বলেও তিনি মনে করেন।

এদিকে জহর সরকার রাজ্যসভার সাংসদ পদ ত্যাগ করার পর সামাজিক মাধ্যমে তৃণমূল কংগ্রেসের প্রধান মুখপাত্র কুণাল ঘোষকে রাজ্যসভায় পাঠাতে মমতা বন্দ্যোপাধ্যায়,অভিষেক বন্দ্যোপাধ্যায়দের কাছে আর্জি জানিয়েছেন তৃণমূল নেতা সন্দীপন মিত্র। তার বক্তব্য সেলিব্রিটি, নামডাকওয়ালা মানুষদের ছেয়ে দলীয় আনুগত্যের প্রশ্নে কুণাল ঘোষের মত দলের তৃণমূলস্তরের নেতাদের পাঠালে দলই লাভবান হবে।

Share on Google Plus Share on Whatsapp



0 comments:

Post a Comment